পুলিশ সুপারের বাণী

sp_message

আমি প্রথমে বাংলাদেশ পুলিশ এর পক্ষ থেকে সম্মানিত গাইবান্ধা জেলাবাসীকে শুভেচ্ছা জানাচ্ছি। আপনারা জানেন, ঢাকার রাজারবাগে মুক্তিযুদ্ধের প্রথম প্রতিরোধকারী বাহিনীর গর্বিত উত্তরসূরী হিসেবে বাংলাদেশ পুলিশ বর্তমান আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর নেতৃত্বে দেশের আইন শৃঙ্খলা রক্ষা ও জনগণের জানমালের নিরাপত্তা বিধানে জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছে । গাইবান্ধা জেলা পুলিশের প্রত্যেকটি ইউনিট গাইবান্ধাবাসীর নিরাপত্তা দেওয়াসহ আইনগত সেবা প্রদানে বদ্ধ পরিকর। মাদক, জঙ্গী, সন্ত্রাস প্রতিরোধে জেলা পুলিশ “জিরো টলারেন্স” নীতি গ্রহণ করেছে। দলমত নির্বিশেষে যে কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড জেলা পুলিশের প্রত্যেকটি ইউনিট শক্ত হাতে দমন করবে।

ইতিমধ্যে গাইবান্ধা জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতির আরও উন্নয়নের লক্ষ্যে এবং পুলিশী সেবা জনগণের দোড় গোড়ায় সহজে পৌঁছে দেয়ার জন্য জেলার প্রত্যেকটি ইউনিয়নে ০১ টি করে বিট পুলিশিং ইউনিট গঠন করা হয়েছে। আমি আশা করি, জনগণ বিট পুলিশের মাধ্যমে খুব সহজেই আইনগত সহায়তা নিতে পারবে।

কোন স্বার্থন্বেষী মহল যাতে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি করে সরকারকে হেয় প্রতিপন্ন করতে না পারে সেজন্য জেলাব্যাপী গোয়েন্দা নজরদারী অব্যাহত আছে। কারো কাছে নাশকতার কোন তথ্য আসা মাত্রই তা কাল বিলম্ব না করে অতি দ্রুত জেলা পুলিশকে অবহিত করার জন্য সম্মানিত জেলাবাসীকে আমি অনুরোধ করছি।

এছাড়া, আপনারা কেউ গুজব সৃষ্টি করবেন না কিংবা গুজবে কান দিবেন না ।বিভ্রান্তিকর গুজব সৃষ্টিকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনাদের সর্বাঙ্গীণ মঙ্গল ও উত্তরোত্তর সমৃদ্ধি  কামনা করছি।


মুহাম্মদ তৌহিদুল ইসলাম
পুলিশ সুপার,
গাইবান্ধা।